ছেলে মেয়েকে রুমে আটক করে টাকা আদায়ের অভিযোগে এ এস আই রিয়াজকে প্রত্যাহার। আটক -১

ছেলে মেয়েকে রুমে আটক করে টাকা আদায়ের অভিযোগে এ এস আই রিয়াজকে প্রত্যাহার। আটক -১

নিজস্ব প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের তাজমহল এলাকার বন্ধু রেস্তরা নামের একটি খাবার হোটেলের কক্ষে ছেলে মেয়েকে আটক করে এ এস আই রিয়াজ উদ্দিনের নির্দেশে মোটা অংকের টাকা দাবী করেন হোটেল মালিক। এমন অভিযোগে এ এস আই রিয়াজকে প্রত্যাহার করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল ইসলাম। বিষয়টি নিশ্চিত করেছেন তালতলা তদন্ত কেন্দ্রের ইনর্চাজ আহসানউল্লাহ। এ ঘটনায় হোটেল মালিক সবুজ সরকারকে আটক করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের তাজমহল এলাকায় ঘুরতে আসেন আড়াইহাজারের ছোট ফাউসা এলাকার মাহবুব নামের কলেজ পড়ুয়া শিক্ষার্থী।সে তার বান্ধবী কে নিয়ে ঘুরতে আসেন। এসময় তারা বন্ধু রেস্তোরা নামের হোটেল এ দুপুরের খাবার খেতে গেলে কক্ষে বসতে বলেন হোটেল মালিক। এই বিষয়টি তালতলা তদন্ত কেন্দ্রের দায়িত্বরত এ এস আই রিয়াজকে জানান হোটেল মালিক। বিষয়টি রিয়াজ জানার পর ৫০ হাজার টাকা তাদের কাছ থেকে রেখে ছেড়ে দেওয়ার নির্দেশ দেন। এই ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে দ্রুত ঘটনাস্থল থেকে এস আই জয়নাল ছেলে মেয়েকে উদ্ধার করে তালতলা পুলিশ ফাড়িতে নিয়ে আসে।

এই বিষটি পুলিশ সুপারের নজরে আসলে
এ এস আই রিয়াজ উদ্দিনকে সাথে সাথে ক্লোজ করেন। এছাড়া ঘটনাস্থল থেকে হোটেল মালিকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় মামলার দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!