সোনারগাঁয়ে এশিয়ান হাইওয়ে থেকে নারীর লাশ উদ্ধার

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এশিয়ান হাইওয়ে থেকে ফাতেমা বেগম নামের এক নারীর লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। রবিবার (২২ সেপ্টেম্বর) সকালে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এশিয়ান হাইওয়ে থেকে ফাতেমা বেগম (৫০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ফাতেমা বেগম বন্দর উপজেলার লাঙ্গলবন্ধ দশদোনা এলাকার আব্দুল করিম মিয়ার স্ত্রী।

নিহত ফাতেমা বেগমের ছেলে সাইফুল ইসলাম অভিযোগ করেন, আমার মাকে শ্বাসরোধে হত্যা করে নান্টু মিয়া লাশ ফেলে পালিয়ে গেছে। মা বিভিন্ন এনজিও প্রতিষ্ঠানের নান্টুর ঋণের জামিনদার ছিলেন। ঋণের টাকা মওকুফের উদ্দেশ্যে মাকে হত্যা করা হয়েছে।

নিহত ফাতেমা বেগম শনিবার (২১শে সেপ্টেম্বর) তার ছোট মেয়ের জামাই নান্টু মিয়ার সাথে মদনপুর থেকে কিস্তিতে টাকা তুলতে গিয়ে ছিলেন। তাঁর পর থেকেই তিনি নিখোঁজ হোন। এরপর থেকেই ফাতেমার ছেলে মেয়েরা তাকে খুঁজতে থাকে। কোন হদিস না পেয়ে তারা বন্দর থানায় একটি সাধারণ ডায়রি করেন। রবিবার সকালে জামপুর ইউনিয়নের বস্তল এশিয়ান হাইওয়ে পাশে গামছা দিয়ে মুখ বাঁধা অবস্থায় অজ্ঞাত এক মহিলার লাশ সাধারণ মানুষ দেখতে পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ কে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। এদিকে লাশ পাওয়ার খবরটি চাউর হলে ফাতেমার স্বজনরা ঘটনাস্থলে এসে লাশটি ফাতেমার বলে পরিচয় সনাক্ত করে। পরে সোনারগাঁ থানার পুলিশ লাশ টি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

তালতলা ফাঁড়ির ভারপ্রাপ্ত পরিদর্শক মো. সাইফুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে মেয়ের জামাতার সংশ্লিষ্টতা রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!