সোনারগাঁয়ে ভাইয়ে ভাইয়ে ঝগড়া প্রতিবেশীর বিরুদ্ধে থানায় অভিযোগ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় মাদক সেবন করে দুই ভাইয়ের মারামারি এ পর্যায়ে দুই ভাই দুই ভাইকে কুপিয়ে আহত করার ঘটনায় প্রতিবেশীদের নামে থানায় অভিযোগ দায়ের করেছে। এ ঘটনায় পুরো এলাকায় বিষয়টি নিয়ে টক অফ দ্যা ভিলেজে পরিনত হয়েছে।

জানাগেছে, উপজেলার সনমান্দি ইউনিয়নের জাইদেরগাঁও গ্রামের আওয়ামীলীগ নেতা জসিম ছেলে হালিম রাতে মাদক সেবন করে জসিমের মুরগীর ফার্মে অনৈতিক কাজের জন্য দুই নারী ও এক ছেলে নিয়ে প্রবেশ করে। এসময় তার বড় ভাই শেখ ফরিদ বাঁধা দেয়। এতে দুই ভাইয়ের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হালিম বাঁশ দিয়ে শেখ ফরিদকে আঘাত করলে শেখ ফরিদের হাতের অনেকাংশ কেটে যায়। পরে শেখ ফরিদও তাকে আঘাত করে। আহতদের উদ্ধার করে রাতে দুইজনকেই হাসপাতালে ভর্তি করা হয়। পরে দিন সকাল ১০টায় কয়েকজন সাংবাদিক ডেকে জসিমউদ্দিন অভিযোগ করে তার ছোট ভাই আনোয়ার হোসেন মেম্বার তার ছেলেদের সাথে নিয়ে বিএনপি নেতা ইকবালসহ কয়েকজন তার দুই ছেলেকে কুপিয়ে আহত করেছে। এ সময় জসিম একটি চাপাতি ও দুইটি ককটেল তাদের দেখায়। এই ঘটনায় জসিমের ছেলে বউ জান্নাতুল ফেরদৌজ রিমু বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে অভিযোগের ২নং আসামী বিএনপি নেতা ইকবাল হোসেন জানান, আমি গত মঙ্গলবার বিকেলে সাভার চলে আসছি। আজ দুপুরে জানতে পারলাম আমি নাকি জসিমের দুই ছেলেকে কুপিয়েছি। একজন মানুষ সাভার থেকে কিভাবে মানুষকে কোপাতে পারে। জসিম ও তার ছেলেদের নামে সোনারগাঁ থানায় ১৩/১৪ টি মামলা রয়েছে। সে সনমান্দি ইউনিয়নে বাসিন্দা হয়েও মোগরাপাড়া ইউনিয়নে এসে সাধারণ গ্রামবাসীকে অত্যাচার করে। গত ৬ তারিখে জসিম তার ছেলেসহ ২০/৩০ গিয়ে বাড়িঘর ভাংচুর করেছে। গত শুক্রবার জসিমের লোকজন মসজিদে চাপাতি নিয়ে প্রবেশ করে গ্রামবাসীর উপর হামলা করছিলো।এর প্রতিবাদ করায় দুই ছেলের মারামারি ঘটনায় আমাদের নামে অভিযোগ দিয়েছে। ইকবাল দাবি করেন জসিম পুলিশকে যেই চাপাতি ও দুইটা ককটেল দিলো সেগুলো কোথা থেকে আসলো তদন্ত করলে আসল ঘটনা বের হয়ে যাবে।

এ ব্যাপারে সোনারগাঁ থানা পুলিশ জানায়, মারামারির ঘটনায় দুই পক্ষেরই অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!