সোনারগাঁয়ের অলিপুরা বাজারে ডিগবার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

মো. পলাশ শিকদারঃ সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়ন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে ডিগবল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ‘মাদককে না বলি’ ‘খেলাধুলায় মেতে থাকি’ এই স্লোগানকে সামনে রেখে ডিগবার ফুটবল টুর্নামেন্ট ২০২৪’ এর ফাইনাল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১০ই মে) বিকেলে সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়নের অলিপুরা কবরস্থান সংলগ্ন বালুর মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের ট্রাইবেকারে জোয়ারদী একাদশকে হারিয়ে ভটেরকান্দী ফ্রেন্ডস ক্লাব বিজয়ী হয়।

এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ ইসহাক মিয়ার  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁ উপজেলা যুবলীগের সহসভাপতি নজরুল ইসলাম।

উদ্ধোধক ছিলেন-সিনিয়র অফিসার জনতা ব্যাংক পিএলসি ও অলিপুরা কবরস্থান এর সাধারণ সম্পাদক এস এম এনায়েত উল ইসলাম শিপন।

আরো উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক আবুল ফয়েজ শিপন, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী রফিকুল ইসলাম ফুয়াদ, বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ, ছাত্রলীগ নেতা হাসানুল ইসলাম শপথ, বিল্লাল হোসেন সিফাত সহগণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

খেলার সার্বিক সহযোগিতা ছিলেন হাজী মনিরুল ইসলাম বিপ্লব প্রধান ও  শওকত প্রধান।

এই সময় প্রধান অতিথির বক্তব্য  নজরুল ইসলাম বলেন-প্রধানমন্ত্রী আগামীতে মাদকমুক্ত একটি বাংলাদেশ দেখতে চান। আমরা সেই লক্ষ্যে কাজ করছি। যুব সমাজকে সজাগ ও সচেতন করার উদ্যোগ নিয়েছি। মাদকের ক্ষতিকারক দিকগুলো যুব সমাজকে বোঝাতে হবে। নেশার জগৎ থেকে তাদের ঘুরে দাঁড়াতে উদ্বুদ্ধ করতে হবে। তিনি আরো বলেন যারা এখনো সমাজে মাদক ব্যবসা করে তাদের কে পুলিশ দিয়ে ধরিয়ে দেওয়া আহবান জানান সকলের কাছে।

উল্লেখ্য যে, টুর্নামেন্টে অংশগ্রহন করছেন সোনারগাঁ উপজেলার মোট ১৬টি দল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!