সোনারগাঁয়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নোয়াগাঁও ইউনিয়নে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্মৃতি ফ্রিজ কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বৈদ্যেরবাজার ২-১ গোলে বিজয়ী হন।

বুধবার (৯ অক্টোবর) বিকেলে নোয়াগাঁও বালুর মাঠে নোয়াগাঁও বনাম বৈদ্যেরবাজার খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ডাঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, উদ্ধোধক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সহ সভাপতি মোকতেল হোসেন মোল্লা, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আশরাফ ভুইঁয়া, নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রুবেল হোসাইন, উপজেলা জাসাস এর সভাপতি আমির হোসেন, পৌরসভা বিএনপির সভাপতি শাহজাহান, সাধারণ সম্পাদক মােতালেব কমিশনার, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় আজহারুল ইসলাম মান্নান বলেন, খেলাধুলা মানুষের মনের আনন্দ যোগায় যারা এরকম একটি খেলার আয়োজন করেছেন তাদেরকে ধন্যবাদ জানাই। খেলাধুলা মাদক থেকে দুরে রাখে। সোনারগাঁ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করে যাব এবং খেলার জন্য যা যা করা দরকার করে যাব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!