টাংগাইলের নাগরপুরে বিআরডিবি অফিস তালা বদ্ধ, অফিস করতে পারেনি কেউ

মোঃ কবির হোসেন, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলা পল্লী উন্নয়ন (বিআরডিবি) অফিসের সকল কক্ষে তালা বদ্ধ থাকায় অফিসের সকল কার্যক্রম বন্ধ হওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সাড়ে ১২টায় উপজেলা বিআরডিবি অফিসে গিয়ে দেখা যায় সকল অফিস কক্ষে তালা ঝুলছে। বিআরডিবি কর্মরত কয়েকজন কর্মকর্তা/কর্মচারী অফিস বন্ধ থাকায় কয়েক ঘন্টা বাহিয়ে বসে থেকে চলে যেতে দেখা যায়। নাম প্রকাশে অনইচ্ছুক কর্মচারী জানান, আমরা রুটিন মাফিক প্রতিদিনের ন্যায় অফিস সময়ে অফিসে আসি। আজ মঙ্গলবার সকালে অফিসে গিয়ে দেখি মূলফটকসহ সকল অফিস কক্ষে তালা ঝুলছে। অফিসে তালা বদ্ধ দেখে বাহিরে অপেক্ষা করে চলে যাচ্ছি।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মহসিন রেজা বলেন, আমি সকালে জেলা অফিসে মিটিংএ চলে এসেছি। অফিসের অন্যন্যা কর্মকর্তা মাঠে কর্মরত থাকায় এবং নাইটগার্ড/ পিওন ছুটিতে থাকায় অফিস বন্ধ রয়েছে।

জেলা পল্লী উন্নয়ন উপ-পরিচালক মো. জিহাদ খান এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, জেলা সদরে মাসিক সমন্বয় মিটিং থাকায় আমি সকল কর্মকতাদের নিয়ে মিটিং এ আছি। তবে নাগরপুর উপজেলা সদর অফিস বন্ধ থাকার বিষয়টি আমি অবগত নই। বিষয়টি যেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার রেজা মো. গোলাম মাসুম প্রধান বলেন, উপজেলার পল্লী উন্নয়ন অফিস (বিআরডিবি) বন্ধ থাকার বিষয়টি আমি শুনেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!