দীর্ঘ বিরতি শেষে জিয়া রাজের নতুন গান ‘প্রেম সাগরে’ প্রকাশিত

জনপ্রিয় গায়ক জিয়া রাজ আবারও সংগীত জগতে ফিরে এলেন তাঁর নতুন গান ‘প্রেম সাগরে’ নিয়ে। দীর্ঘদিনের নীরবতা ভেঙে সম্প্রতি প্রকাশিত হয়েছে এই গানটি, যা শ্রোতাদের মন জয় করার জন্য ইতিমধ্যেই যাত্রা শুরু করেছে। গানটি প্রকাশিত হয়েছে জি-সিরিজের ইউটিউব চ্যানেলে, আর গানের কথা ও সুর করেছেন স্বয়ং জিয়া রাজ। এটি তাঁর আগের গানগুলোর মতোই আবেগঘন এবং হৃদয়গ্রাহী।

জিয়া রাজের জনপ্রিয়তা মূলত তৈরি হয়েছিল তাঁর হিট গান ‘তুমি চাইলে’ দিয়ে, যা শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছিল এবং বর্তমানে দুই কোটিরও বেশি ভিউ অর্জন করেছে ইউটিউবে। ‘তুমি চাইলে’ গানে প্রেম, আবেগ ও অপেক্ষার গভীর অনুভূতি শ্রোতাদের হৃদয়ে গভীরভাবে প্রভাব ফেলে। সেই ধারাবাহিকতায় এবার তিনি শ্রোতাদের জন্য উপহার দিলেন নতুন গান ‘প্রেম সাগরে’। গানটির কথায় যেমন মিষ্টি প্রেমের গল্প আছে, তেমনি এর সুরও শ্রোতাদের আবেগকে নাড়া দেবে বলে মনে করেন শিল্পী নিজেই।

জিয়া রাজ দীর্ঘ বিরতির কারণ হিসেবে জানান, “অনেক অভিমান ছিল। আমার নাম জিয়া হওয়ার কারণে অনেক জায়গায় সমস্যার মুখোমুখি হয়েছি। কিছু অনুষ্ঠানে আমার নামই ঘোষণা করা হয়নি, আবার কিছু জায়গায় নাম শুনেই প্রোগ্রাম বাতিল করা হয়েছে। এটা খুব কষ্টদায়ক ছিল। তবে আমি সব সময় বিশ্বাস করতাম, এক সময় পরিস্থিতি বদলাবে। সেই বিশ্বাস থেকেই আবার সংগীতে ফিরলাম।”

এবারের নতুন গানটি সম্পর্কে জিয়া রাজ বলেন, “আমার চেষ্টা ছিলো শ্রোতাদের জন্য কিছু ভালো কথা ও সুরের গান তৈরি করা। ‘প্রেম সাগরে’ গানটি তেমনই একটি প্রচেষ্টা, যা সবার মনে দাগ কাটবে বলে আশা করছি।”

ইতোমধ্যে গানটি সামাজিক মাধ্যমে ভালো সাড়া পাচ্ছে। জিসিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত ‘প্রেম সাগরে’ এর মিউজিক ভিডিওটিও বেশ আকর্ষণীয়ভাবে তৈরি করা হয়েছে। মিউজিক ভিডিওতে একটি আবেগপূর্ণ প্রেমের গল্প তুলে ধরা হয়েছে, যা গানের সুর ও কথার সঙ্গে মিলে দারুণ এক অভিজ্ঞতা তৈরি করেছে।

শ্রোতারা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন জিয়া রাজের নতুন কোনো গানের জন্য, এবং তাঁর ফিরে আসায় তাঁদের সেই অপেক্ষার অবসান ঘটল। জিয়া রাজের ভক্তরা আশা করছেন, ‘প্রেম সাগরে’ তাঁর আগের হিট গানগুলোর মতোই সফল হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!