আওয়ামীলীগ ও জাতীয়পার্টির দালাল নিয়ে ডুকলে রেহাই নাই. মান্নান

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেছেন, আপনি যদি (রেজাউলকে উদ্দেশ্য করে) আওয়ামীগ ও জাতীয়পার্টির দালালদের নিয়ে সোনারগাঁয়ে ডুকার চেষ্টা করেন তাহলে আপনার রেহাই নাই। তিনি বলেন এতোদিন শুনতাম আপনি চয়ি (খাট) থেকে নামতে পারেন না এখন শুনলাম আপনি দলাদলি শুরু করেছেন। একোদিন আপনি কোথায় ছিলেন ১৭ বছর তো মাঠে দেখলাম না। সোমবার বিকেলে উদ্ভবগঞ্জ এলাকায় অবস্থিত জেলা পরিষদ অডিটরিয়ামে সোনারগাঁও থানা বিএনপি আয়োজিত বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীর প্রস্তুতি সভায় এ মন্তব্য করেন। তিনি আরো বলেন,

সোমবার বিকেলে উদ্ভবগঞ্জ এলাকায় অবস্থিত জেলা পরিষদ অডিটরিয়ামে সোনারগাঁ থানা বিএনপি আয়োজিত বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীর প্রস্তুতি সভায় এ মন্তব্য করেন।

বিএনপি নেতারা বলেন, বিগত ১৭ বছর আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে দল সুসংগঠিত রয়েছে। বিএনপির ত্যাগী নেতাকর্মীদের বিরুদ্ধে আওয়ামী লীগের নেতাকর্মীরা মামলা দিয়ে হয়রানী করেছেন। দীর্ঘ সময় গ্রেপ্তার আতঙ্কে বাড়ি ছাড়া ছিলেন। অনেক নেতাকর্মীরা সপ্তাহে ৫দিন হাজিরা দিতে গিয়ে আদালতের বারান্দায় ছিল। কাজ কর্ম ছিল না। অনেকের পরিবার অসহায় অবস্থায় দিনপাত করেছেন। সোনারগাঁ থানার মিথ্যা রাজনৈতিক মামলায় কয়েক হাজার বিএনপির নেতাকর্মী জেল হাজতে ছিলেন। ওই সময়ে আজহারুল ইসলাম মান্নান প্রতিটি নেতাকর্মীর মামলার খরচসহ পরিবারের ভষণ পোষণ করেছেন। আওয়ামীলীগের সঙ্গে যারা আঁতাত করে চলেছেন শেখ হাসিনা পদত্যাগ করে দেশ থেকে ছেড়ে যাওয়ার পর তারাই আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন পাওয়ার জন্য প্রকাশ্যে এসেছেন। তারা নাকি বিএনপির রাজনীতি করছেন। কোথায় ছিলেন তারা?

বিএনপির নেতাদের দাবি, শেখ হাসিনা দেশ ছাড়ার পর যারা প্রকাশ্যে এসে বিএনপিতে কোন্দল সৃষ্টি করতে চান, তাদের বিরুদ্ধে কয়টি মামলা হয়েছে। কতদিন জেল খেটেছেন? আগামীতে যারা আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে সুসংগঠিত দলে কোন্দল সৃষ্টি করতে চান তাদের প্রতিহত করা হবে। সভায় তিনি বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য ও ঔষধ বিতরণের আহবান জানিয়েছেন নেতারা।

সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি মো.শাহজাহান মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁ  উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সহ-সভাপতি নজরুল ইসলাম টিটু, রফিকুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খায়রুল ইসলাম সজিব, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হক রোমি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোতালেব হোসেন, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হক রোমি, সাধারণ সম্পাদক মোমেন খাঁন, মোগরাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহমান মুন্সি, নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রুমা আক্তার, সনমান্দী ইউনিয়ন বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ, সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান সরকার,  পিরোজপুর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন মেম্বার,  নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক,  বৈদ্যের বাজার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মেম্বার,  সোনারগাঁ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নিজামউদ্দিন, প্রচার সম্পাদক সে্লিম হোসেন দিপু, সোনারগাঁ উপজেলা কৃষক দলের আহবায়ক ফজলুল হক ফজল, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক সাদিকুল ইসলাম সেন্টু প্রমুখ।

এসময় সোনারগাঁ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহত ছাত্রদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!