জামপুরে বিএনপির দখল চায় আওয়ামীপন্থী আমির হোসেন

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে গত ৬ জুলাই জামপুর ইউনিয়ন বিএনপির একাংশের আয়োজিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেছেন থানা কৃষকদলের সভাপতি ফজলুল হক (সাবেক মেম্বার)। সেখানে উপস্থিত ছিলেন না ইউনিয়ন বিএনপির কোন নেতা। জাসাস ও শ্রমিকদলের কতিপয় নেতা এই কর্মসূচির আয়োজক হলেও ব্যানারে লিখেছেন জামপুর ইউনিয়ন বিএনপি। কিন্তু সেখানে ইউনিয়ন বিএনপির কোন নেতা উপস্থিত ছিলেন না। ব্যানারে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম সানোয়ারের নাম ও ছবি থাকলেও তিনি নিজেও সেখানে উপস্থিত ছিলেন না। সেখানে অধিকাংশই আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাচনে বাবুল ওমর বাবুর নির্বাচনী প্রচারণায় আমির হোসেন

এতে করে জামপুর ইউনিয়ন বিএনপির তৃণমূল নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেছেন, অঙ্গ সংগঠনের নেতা কিভাবে মূল দলের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এছাড়াও সেখানে জাসাস নেতা আমির হোসেন আমু নামে একজন নিজেকে ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসেবে পরিচয় দিয়েছেন।দলীয় গঠনতন্ত্র অনুযায়ী বিএনপির প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ একটি। কিন্তু সেখানে আমির হোসেন গঠনতন্ত্রের বাইরে নিজেকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দাবি করেন। এটা দলীয় গঠনতন্ত্রের পরিপন্থী। জামপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন প্রবীণ বিএনপি নেতা ইব্রাহিম মেম্বার।

নাম প্রকাশ না করার শর্তে একজন গণমাধ্যম কে জানায় এমতাবস্থায় নিজেকে ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক দাবি করা সম্পূর্ণ ভূয়া, অনৈতিক ও দলীয় গঠনতন্ত্র পরিপন্থী। আমির হোসেন গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা বাবুল ওমর বাবুর প্রধান সহচর হিসেবে কাজ করেছেন। বিএনপির হাই কমান্ড থেকে নিষেধাজ্ঞা থাকা সত্বেও আমির হোসেন নিজস্ব বলয় নিয়ে নির্বাচনের প্রচার প্রচারণায় অংশ নিয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!