সোনারগাঁয়ের সনমান্দীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্রদের স্মরণে  সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে সনমান্দী ইউনিয়নের ঈমানেরকান্দী গ্রামে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, প্রধান আলোচক ছিলেন থানা বিএনপির সাবেক সভাপতি খন্দকার আবু জাফর। এ সময় আজহারুল ইসলাম মান্নান তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, যারা দুঃসময়ে বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলো তাদের মূল্যায়নের সময় এসেছে। যারা এসি রুমে থেকে রাজনীতি করে জনগণ তাদেরও বয়কট করবে৷ বিএনপি মামলা হামলার রাজনীতি করে না।

এসময় সনমান্দী ইউনিয়ন বিএনপির সভাপতি সাফির উদ্দিন মজনু র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, থানা যুবদলের যুগ্ন আহবায়ক আশ্রাফ মোল্লা, পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, জেলা যুবদলের সহ সম্পাদক মুশফিকুর রহমান মোহন, জেলা আইনজীবী সমিতির সদস্য সুমন মিয়া। সনমান্দী ইউনিয়ন বিএনপির ৭নং ওয়ার্ড সভাপতি শফিকুল ইসলাম সহ সনমান্দী ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্যবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!