সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর উঠান বৈঠক অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে নির্বাচনী সভা ও উঠান বৈঠক করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু।

১৫ মে বুধবার সন্ধার পর ৩নং ওয়ার্ডে নোয়াদ্দা এলাকায়, ৪নং ওয়ার্ডে কাঠারবো এলাকায়, ও ৫নং ওয়ার্ডে মিরেরবাগ এলাকায় উঠান বৈঠক করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভুঁইয়া, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাসেল আহম্মেদ খোকন, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আশরাফুল ইসলাম মাকসুদ, সহ সভাপতি শ্যামল শিকদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ, জামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোতালিব ভুঁইয়া, আওয়ামী লীগ নেতা বিল্লাল হোসেন, ইউপি সদস্য সানাউল্লাহ, ইউপি সদস্য শাহিন, ইউপি সদস্য নাসির উদ্দীন।

এ সময় বাবুল ওমর বাবু বলেন, আমি সব সময় আপনাদের নিয়ে থাকতে চাই। সেই সুযোগ টুকু আপনারা করে দিবেন। আমার কোন চাওয়া পাওয়া নেই আপনাদের পাশে থেকে সেবা মুলক কাজগুলো করতে চাই। আমি চাই জামপুরের মানুষগুলো ভালো ভাবে থাকুক, আমরা সততার সাথে রাজনীতি করি আমার বাবা মরহুম ওমর আলী ছিলেন বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক। তার এই আদর্শকে ধরে রাখার চেষ্টা করি। ২১ তারিখ একটি অবাধ সুষ্ঠু পরিবেশ নির্বাচন অনুষ্ঠিত হবে আপনারা সবাই সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে আনারস মার্কায় একটি ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ চাই। ২১ তারিখ একটি অবাধ সুষ্ঠু পরিবেশ নির্বাচন অনুষ্ঠিত হবে, আপনারা সবাই সকাল সকাল ভোট কেন্দ্রে আনারস মার্কায় একটি করে ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!