সোনারগাঁয়ে বিএনপি নেতা রমজান আলীর বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও সাদিপুর ইউনিয়ন পরিষদের সদস্য রমজান আলীর বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে।

এই ঘটনায় সাদিপুর ইউনিয়ন পরিষদের সদস্যরা এবং ইউনিয়ন বিএনপি অনেক নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন।

জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বিএনপির সভাপতি হিসেবে রমজান আলী দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। রমজান আলী সভাপতি থাকা অবস্থায় দলের নির্দেশ মেনেই বিএনপির সকল কর্মসূচি পালন করেছেন। এমনকি সাদিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড থেকে নির্বাচন করে বিপুল ভোটে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়।

৪ নং ওয়ার্ডবাসী জানান, রমজান আলী মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে ওয়ার্ডের মানুষ শান্তিতে বসবাস করছেন। এমন কি সমাজের অপকর্মও অনেকটাই কমে গেছে। তাছাড়া এ ওয়ার্ডে রমজান আলীর নিজস্ব অর্থায়নে রাস্তাঘাট সহ সামাজিক উন্নয়নে রয়েছে তার ব্যাপক অবদান।

ইউপি সদস্য রমজান আলী জানান, আমি দীর্ঘদিন ৪ নং ওয়ার্ডের বিএনপি সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। কিছু হাইব্রিড ও অনুপ্রবেশ কারী কয়েকজন ব্যক্তি আমার বিরুদ্ধে অপ্রচার চালিয়ে ষড়যন্ত্র মূলক ভাবে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। আমি ও আমার পরিবার সারাজীবন বিএনপি রাজনীতি করেছি। বিএনপির রাজনীতি করেও আজ মিথ্যা মামলার আসামি হয়ে বাড়ি ছাড়া থাকতে হয়। মামলায় নাম থাকার কারনে ঠিক মতো ইউনিয়ন পরিষদের যেতে পারছি না। এই জন্যই মানুষকে ঠিক মতো সেবা দিতে যাচ্ছে না। তাই এসব ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা থেকে নাম বাদ দেওয়ার দাবী জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!