সোনারগাঁয়ে মাহফুজুর রহমান কালাম বিজয়ী হওয়ায় এতিম বাচ্চাদের নিয়ে দোয়া মাহফিল

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে মাহফুজুর রহমান কালাম নির্বাচিত চেয়ারম্যান হওয়ার সাদিপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ডের চৌড়াপাড়া এলাকায় ফুলের শুভেচ্ছা জানান ও এতিম বাচ্চাদের নিয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

২৫ মে শনিবার বিকেলে সাদিপুর ইউনিয়ন যুবলীগ নেতা সুমন মিয়া ও ব্যাবসায়ী সিয়ামুল ইসলাম এর উদ্যােগে মাহফুজুর রহমান কালাম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও চৌড়াপাড়া বাইতুল কোরআন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে মাহফুজুর রহমান কালাম এতিম বাচ্চাদের মাঝে খাবার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল আমিন, পরিচালনায় ছিলেন সিফাতুল্লাহ, ইকরাম, আল আমিন, মিজান, জুয়েল প্রমুখ।

এ সময় মাহফুজুর রহমান কালাম বলেন, সোনারগাঁ বাসীর কাছে আমি চিরকৃতজ্ঞ আপনারা আমার পাশে যেভাবে ছিলেন তা আমি কখনো ভুলব না। আমি সোনারগাঁয়ে সকল জনগণদের সাথে নিয়ে আগামী সুন্দর সোনারগাঁ গড়ে তোলার লক্ষ নিয়ে কাজ করে যাব। আমি নির্বাচিত হওয়ার পর প্রথম এই মাদরাসায় এসে এতিম বাচ্চাদের নিয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতিম বাচ্চাদের পাশে সব সময় আছি তাদের যা যা লাগে আমি চেষ্টা করব দেওয়ার জন্য। সাধারণ জনগণের পাশে থেকে সেবা মুলক কাজগুলো করে যাব ও সকলের নিকট দোয়া কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!