সোনারগাঁয়ে মিথ্যা মামলা প্রত্যাহার এবং ছাত্রজনতা হত্যার বিচার চেয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে বিএনপি নেতা কর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার চেয়ে ও ছাত্র হত্যাকারীদের বিচার চেয়ে বিক্ষোভ সমাবেশ করেন। সোমবার
(২৫ আগষ্ট) বিকেলে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তায় এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শাহআলম মুকুল, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক নুরে ইয়াসিন নোবেল, থানা যুবদলের সাবেক সভাপতি কমিশনার ফারুক আহম্মেদ তপন, থানা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, পৌরসভা বিএনপির সহ সভাপতি পনির হোসেন, মোগড়াপাড়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাবেক যুবদল নেতা নজরুল ইসলাম স্বপন, জামপুর ইউনিয়ন যুবদল নেতা শুক্কর আলী প্রমুখ।

এ সময় শাহআলম মুকুল বলেন, সোনারগাঁয়ে বিএনপির একটি পক্ষ ষড়যন্ত্র করে বিএনপি যুবদল অংগ সংগঠনের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। প্রশাসনের নিকট মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানাই এবং ছাত্র আন্দোলনের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করি। ছাত্র হত্যাকারীদের খুজে বের করে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দাবি জানাই। সেই সাথে স্বৈরাচারী শেখ হাসিনার ফাঁসি চাই এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করি। রাজপথে সকলে ঐকবদ্ধ হয়ে যেকোনো নৈরাজ্য রুখে দেব। বিএনপি দলকে সুসংগঠিত করে তুলতে সবাইকে নিয়ে একসাথে কাজ করে যাব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!