কালিয়াকৈরে ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি রনি সরকারের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

 

 

মোঃ শাকিব হোসেন, থানা প্রতিনিধি (গাজীপুর) কালিয়াকৈর:

 

 

বর্তমানে মহামারী করোনা ভাইরাস পরিস্থিতির কারণে খেটে খাওয়া দিনমজুর মানুষগুলোর বিপদের যেন শেষ নেই। ঘরে বসেই দিন পার করতে হচ্ছে তাদের। উপার্জনের জন্য ঘর থেকে বের হতে পারছেন না তারা। খেটে খাওয়া এই মানুষগুলোর অসহায়ত্বের কবলে দিনযাপন করতে হচ্ছে।

 

 

 

এমন পরিস্থিতিতে কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়ন ছাত্রলীগের অধীনস্থ ৬নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি রনি সরকার তার সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন খেটে খাওয়া এই মানুষের প্রতি।

 

 

 

কালিয়াকৈরের মৌচাক ইউনিয়ন একটি ঘনবসতি এলাকা। কর্মজীবী এবং খেটে খাওয়া মানুষের সমাগম অন্যান্য এলাকার থেকে বেশি বলাবাহুল্য এখানে।। সম্প্রতি কিছুদিন যাবৎ রনি সরকার তার নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তার সাধ্যমত। অসহায়ত্বের এমন ভয়াল পরিস্থিতিতে খাদ্য সামগ্রী হাতে পেয়ে হাসি ফুটেছে খেটে খাওয়া মানুষগুলোর মুখে।

 

 

মহামারী করোনা প্রতিরোধ এবং জনসচেতনতা বাড়াতে তার  তত্ত্বাবধানে বিগত দিনগুলোতেও  মৌচাক ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে জনসাধারণের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবান, লিফলেট বিতরণ করেন শিক্ষার্থী, দিনমজুর রিকশাচালক, মসজিদের ইমাম ও মুসল্লি এবং সাধারন মানুষের মাঝেএবং সেই সাথে নভেল করোনা ভাইরাস সম্পর্কে সঠিক তথ্য পাশাপাশি কিভাবে সচেতনতা অবলম্বন করতে হবে সেসব দিকনির্দেশনা দেওয়া হয়।

 

 

 

খাদ্য সামগ্রী বিতরণকালীন সময় রনি সরকার বলেন, জনগণের সুখে -দুঃখে বাংলাদেশ ছাত্রলীগ সব সময় পাশে ছিল এবং এখনো আছে। এখানে যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে বলে জানান তিনি। তিনি আরো বলেন, আমি আমার ওয়ার্ডে ছাত্রলীগ কর্মীদের নিয়ে বিভিন্ন সচেতন মূলক কাজ করে যাচ্ছি প্রতিনিয়ত। খোঁজ নিচ্ছি গরীব এবং অসহায় পরিবারের যাতে কেউ করোনা সমস্যায় দিন না কাটায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!