সনমান্দী ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান জিন্নাহ্

সোনারগাঁও উপজেলা সনমান্দি ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্।

করোনাভাইরাস কারণে আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে এসেছে আমরা জানি। কোভিড-১৯ এর মহামারিতে বাংলাদেশসহ বিশ্বের প্রায় ২০০টি দেশের কয়েক লাখ মানুষ মৃত্যুবরণ করেছেন।

পরিস্থিতি যাইহোক জীবনযাত্রা ও সময়তো আর থেমে থাকে না, আমাদের সবাইকে আল্লাহর কাছে ক্ষমা চেয়ে সবার কল‍্যাণে দোয়া চাইতে হবে। আল্লাহ যেন আমাদের সবাইকে ক্ষমা করে হেফাজত করেন, আমিন।

তিনি বলেন, বিগত ঈদের মতো ২০২০ইং সালের আসন্ন ঈদুল ফিতর (রোজার ঈদ) এর আনন্দ আমরা ঘরে থেকে ঈদ উপভোগ করি । সকলকে ফেচবুক বা মোবাইল ফোনে ঈদের শুভেচ্ছা জানাই।

সনমান্দি ইউনিয়নের সর্বস্তর মানুষ কে আমার ভালোবাসা সম্মান, বড়দের প্রতি শ্রদ্ধা নিবেদন করে দেশবাসী সবাই কে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি, ঈদ মোবারক।

আমরা দূর থেকেও ঈদের আনন্দ ও শুভেচ্ছা বিনিময় করতে পারি, বর্তমান করোনা পরিস্থিতি কেমন আমরা সবাই অবগত আছি, আসুন সবাই শারীরিক, সামাজিক দূরত্ব মেনে চলি। সেই সাথে আবার সকলের সুস্বাস্থ্য কামনা করছি, আবারো ‘সবাইকে ঈদের শুভেচ্ছা’ ঈদ মোবারক।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!