সোনারগাঁয়ের তালতলায় কোরবানির পশুর হাট বুধবার থেকে শুরু

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে ঐতিহাসিক তালতলা কোরবানির পশুর হাটের সকল প্রস্তুটি সম্পন্ন হয়েছে। উক্ত হাট বসবে ১২ জুন বুধবার, ১৪ জুন শুক্রবার, ১৬ জুন রবিবার,

১০ জুন সোমবার বিকেলে কোরবানির পশুর হাট পরিদর্শন করেন উক্ত হাটের ইজারাদার জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভুঁইয়া, ও হাটের সার্বিক পরিচালনায় থাকবেন জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলু।

এ সময় ইজারাদার চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া জানায়, ঐতিহাসিক তালতলা কোরবানির পশুর হাটকে সামনে সকল প্রস্তুটি সম্পন্ন হয়েছে বুধবার থেকে শুরু হবে প্রথম হাট এবং এখানে বিক্রেতা ও ক্রেতাদের জন্য থাকবে সুব্যাবস্থা এবং একটি সেচ্ছাসেবক দলের টিম কাজ করবে প্রশাসন দ্বারা নিরাপত্তা জোরদার করা হবে। কেউ কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘঠালে সাথে সাথে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এখানে হাসলির পরিমান রয়েছে সীমিত।

এ সময় আরো উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রফিকুল ইসলাম, জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম, আওয়ামী লীগ নেতা মনির হোসেন, জামপুর ইউনিয়ন জাতীয় পাটির সহ সভাপতি শ্যামল শিকদার, জামপুর ইউপি সদস্য নাসির উদ্দীন, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী, আজিজুল হক, কাসেম মিয়া, ছাএলীগ নেতা আওলাদ হোসেন, মোবারক হোসেন, প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!