সোনারগাঁয়ের বারদী ইউনিয়নে ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুব পারভেজ এর উঠান বৈঠক

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ে টিয়া পাখি মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক ও গণসংযোগ করেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুব পারভেজ।

১৭ মে শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত বারদী ইউনিয়নের বিভিন্ন এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বারদী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক শরীফ সরকার, ইউপি সদস্য মামুন, সাবেক ইউপি সদস্য ফারুক হোসেন, নারায়ণগঞ্জ জেলা তাতী লীগের সাবেক সহ সভাপতি দেওয়ান কামাল সহ অন্যান গণ্যমান ব্যক্তিবগর্রা।

এ সময় মাহবুব পারভেজ বলেন, আমি সোনারগাঁ বাসীর দোয়া ও সমথর্ন নিয়ে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। আমি সব সময় সাধারণ জনগণের সাথে থাকতে চাই আপনাদের পাশে থেকে সেবা মুলক কাজগুলো করতে চাই। যতটুকু পেরেছি সাধারণ জনগণের সেবা করেছি আমার দ্বারা কারো কোনো ক্ষতি হবে না। আমাকে শুধু ২১ তারিখে টিয়া পাখি মার্কায় একটি করে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ করে দিবেন। আমি চাই সোনারগাঁয়ে মানুষগুলো ভালো ভাবে থাকুক, আমি প্রতিদিন বিভিন্ন ইউনিয়ন ও বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি ঘুরে ভোটারদের কাছে যাচ্ছি, উঠান করে যাচ্ছি, ভোটারদের অনেক সাড়া পাচ্ছি। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আছি। সকলের নিকট দোয়া কামনা করি। আগামীতে সোনারগাঁ কে যেন একটি মাদকমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলতে পারি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!