সোনারগাঁয়ের সাদিপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ২

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নয়াপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষে সংঘর্ষে আহত হয়েছে ২ জন।

২৫ মে শনিবার সকালে ঘটনাস্থলে গিয়ে জানা যায় নয়াপুর এলাকায় আব্দুল হান্নান এর পুত্র দ্বীন ইসলাম (২৮) বৃহস্পতিবার রাত ১১ টার সময় মুদি দোকানে প্রয়োজনীর পণ্য সামগ্রী ক্রয় করতে গেলে, একই এলাকার জয়নাল মীর এর ছোট ভাই ইয়ানুস, ইসহাক এর সাথে কথা কাটাকাটি হয়। এতে এক পর্যায়ে দুপক্ষের সংঘর্ষে আহত হন ২ জন। এতে দ্বীন ইসলামের মাথায় আঘাত প্রাপ্ত হয় পরে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে দ্বীন ইসলাম এর ছোট ভাই জানায়, ২৩ মে বৃহস্পতিবার রাত ১১ টার দিকে বড় ভাই দ্বীন দোকানে যান পণ্য সামগ্রী ক্রয় করতে কিন্তু একই এলাকার জয়নাল এর ছোট ভাই ইয়ানুস, ইসহাক এর সাথে কথা কাটাকাটি হয় পরে দু পক্ষের মধ্যে সংঘর্ষ হয় এতে দ্বীন ইসলাম মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। পরে তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উক্ত বিষয়ে আব্দুল হান্নান সোনারগাঁ থানায় বাদী হয়ে একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে, সোনারগাঁ থানা তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এস আই মজিবুর রহমান বলেন তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে নান্নু মীর এর পুত্র জয়নাল মীর জানায়, দ্বীন ইসলাম ও তার সাথে আরো ৪ জন মাদক সেবন করতে আসে আশেপাশে জঙ্গলে বসে তারা মাদক সেবন করেন এ বিষয়ে বাধা দিতে গেলে তার ছোট ভাইদের সাথে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে মারামারি হয় এবং তাদের উভয় পক্ষের লোকজন আহত হয়। তারা এসে বিভিন্ন সময় হুমকি দামকি দিয়ে আসত এ বিষয়ে তিনি সুষ্ঠ সমাধান চায় বলে জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!