বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্র করলে শেখ হাসিনাকেও ছাড় দেওয়া হবে না: মামুনুল হক

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিল্লিতে বসে বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে ষড়যন্ত্র করলে তাকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হক।

সভায় মামুনুল হক বলেন, আমরা পরিষ্কার করে বলে দিতে চাই, দিল্লিতে শেখ হাসিনার পুরো পরিবার নির্বাসিত হোক তাকে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু দিল্লিতে বসে বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে ষড়যন্ত্র করলে তাকে ছাড় দেওয়া হবে না। এ দেশের বিষয়ে ষড়যন্ত্র করলে ১৮ কোটি মানুষ স্বাধীনতা রক্ষার প্রস্তুত রয়েছে। রক্ত দিয়ে যেভাবে স্বাধীনতার নেতৃত্ব দেয়ার পরেও ফ্যাসিবাদের জায়গা বাংলাদেশে হয়নি। বাংলাদেশের মানুষ কখনও ফ্যাসিবাদকে মেনে নেবে না। যাদের অত্যাচার, অবিচার অতিরিক্ত ছিল তাদের জন্য আল্লাহর রাসূল বলেছেন কোন ক্ষমা নেই।

তিনি আরো বলেন, ‘২০০৯ সালে পিলখানায় দেশপ্রেমিক সেনাবাহিনীদের হত্যা করা হয়েছিল। ২০১৩ সালে শাপলা চত্বরে তাহাজ্জুতরত সহস্রাধিক হেফাজত ইসলামের নেতাকর্মীকে হত্যা করা হয়েছিল। ২০২১ সালে নরেন্দ্র মোদীর মত নরঘাতককে নিয়ে হেফাজত প্রতিবাদ জানিয়েছিল, ওই অপরাধে পাখির মত গুলি করে আমাদের ভাইদের হত্যা করেছিল। সবশেষে ২০২৪ সালে আমাদের ছাত্রদের ওপর নির্বিচারে পাখির মতো গুলি করে হত্যা করেছে, যা পৃথিবীর ইতিহাসে বিরল। ২০২৪ নির্বাচনেও দেখেছেন গোটা দেশের মানুষকে জিম্মি করে দিল্লির সহায়তায় ক্ষমতায় টিকে থাকার চেষ্টা চালিয়েছিল। ২০২৪ সালের ৫ আগস্ট দেশ নতুন করে স্বাধীন হয়েছে।

বুধবার (২১ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগড়াপাড়া এলাকায় হাবিবপুর ঈদগাঁ ময়দানে আয়োজিত এক পথসভায় তিনি তিনি এ হুঁশিয়ারি দেন।

পথসভা শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদ ও আহতদের স্মরণে দোয়ার মাধ্যমে মাগফেরাত কামনা করা হয়।

বাংলাদেশ খেলাফত মজলিশের সোনারগাঁ শাখার সভাপতি আব্দুল আওয়ালের সভাপত্বিতে পথসভায় আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, কেন্দ্রীয় সদস্য মাওলানা মহিউদ্দিন খাঁন, খেলাফত মজলিসের সোনারগাঁ শাখার সাধারণ সম্পাদক মাওলানা আবুবকর সিদ্দিক, ইমাম ওলামা ঐক্য পরিষদের সোনারগাঁ শাখার মহাসচিব মুফতি মুহাম্মদ সাইদুর রহমানসহ  উপজেলার বিভিন্ন এলাকার সহস্রাধিক নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!