সোনারগাঁয়ে চাঁদাবাজ ও দখলবাজদের বিরুদ্ধে বিএনপির সমাবেশ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্য, মাদক ও দখলদারদের বিরুদ্ধে নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে জামপুর ইউনিয়নের তালতলা এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় জামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আল মুজাহিদ মল্লিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন।

এসময় আজহারুল ইসলাম মান্নান বলেন, বেগম খালেদা জিয়া কোনো একদিন বলেছেন জামায়াত কে বিশ্বাস করা ঠিক হবে না। এতদিন বিএনপির ঘাড়ে বসে যে জামায়াত বাংলাদেশে অবস্থান ধরে রেখেছে সে জামায়াত বিএনপির সাথে বেঈমানী করছে।

‘বিগত ১৫ বছর আওয়ামী লীগ সরকারের আমলে সোনারগাঁয়ে যত অপকর্ম হয়েছে সেগুলো শুধরে নিয়ে নতুন বাংলাদেশে সোনারগাঁকে নতুনভাবে গড়ে তোলা হবে।’ এলাকার সকল সন্ত্রাসি, চাঁদাবাজ, দখলবাজ, ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ীরা তাদের অপকর্ম বন্ধ না করলে লাখো জনতা তাদের প্রতিহত করবে বলে হুঁশিয়ারিও দেন বিএনপির এই নেতা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ পৌরসভা বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সম্পাদক মোতালিব কমিশনার, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হক রুমি, সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ভূইয়া মাসুম, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ রহমান মুন্সি, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সভাপতি তাজুল ইসলাম সরকার, সনমান্দী ইউনিয়ন বিএনপির সভাপতি সাফির উদ্দিন মজনু, মোগড়াপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান, জামপুর ইউনিয়ন বিএনপি নেতা গোলজার হোসেনসহ বিএনপি, জেলা সেচ্চাসেবক দলের যুগ্ম আহবায়ক রুবেল হোসাইন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভুঁইয়া, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ কাউসার, সোনারগাঁ কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক রহিম, যুবদল নেতা সামির হোসেন সহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!