বৃক্ষরোপণ কর্মসূচী করলেন সোনারগাঁ ব্রাদার্স জোন

পরিবেশ বিপর্যয় থেকে মুক্তির জন্য সোনারগাঁ ব্রাদার্স জোন সোনারগাঁয়ের সবাইকে তিনটি করে গাছ লাগানোর আহ্বান জানিয়েছেন। একটি করে ফলদ, বনজ ও ভেষজ গাছ লাগানোর পরামর্শ দিয়েছে অত্র সংগঠন।

ঠিক সেই লক্ষ্য বাস্তবায়নের জন্য সোনারগাঁ ব্রাদার্স জোন এর সার্বিক সহযোগিতায় সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের কাজহরদী ঈদগা ময়দানে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়।

উক্ত অনুষ্ঠান সোনারগাঁ ব্রাদার্স জোন এর সভাপতি মোঃ পলাশ শিকদার এর সভাপতিত্বে ও সাবেক সাধারন সম্পাদক আশ্রাফুল ইসলাম সোহান এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সভাপতি মোঃ পলাশ শিকদার, সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন, সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সাব্বির, আশ্রাফুল ইসলাম সোহান, সহ-সভাপতি মাহমুদুল হাসান সোহাগ, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল রোমান, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ অর্ণব, নাহিদ হাসান মিয়াদ, প্রচার সম্পাদক মীমরাজ হোসেন রাহুল, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান সানি, ক্রিড়া সম্পাদক মোঃ ফয়সাল আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, কার্য নির্বাহী সদস্য জাহিদুল ইসলাম সুজন, আব্দুল্লাহ আল মামুন, নাদিম মাহমুদ, ফয়সাল আহমেদ, আল-আমিন, তুহিন আহমেদ, ইফতেখার আলম আসিফ, শফিকুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!